রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

কুমিল্লায় ত্রাণ চাইতে গিয়ে প্রতিবন্ধী নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৬

                                                                                    ছবি- প্রতীকী
কুমিল্লার তিতাস উপজেলায় ত্রাণ চাইতে গিয়ে ৩৮ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় ভিটিকান্দি ইউনিয়নের দশকান্দি বাজার থেকে অভিযুক্ত ছয়জনকে আটক করেছে স্থানীয়রা।
গ্রেফতারকৃতরা হলেন, ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের তথাকথিত ত্রাণ বিতরণ দলের কথিত প্রধান আলী নুর (৪৫), চোকেরবাড়ি এলাকার বাবু (৪০), হরিপুর গ্রামের অটোরিকশা চালক ইদন মিয়া (২৫), আরিফ হোসেন (২৫)। ৩০, দশকান্দির নুর মোহাম্মদ (২৫) এবং একই এলাকার বিদ্যুৎ মজুমদার (৩৫)।

নির্যাতিতাকে শনিবার ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক। কাজী নাজমুল হক জানান, বুধবার বিকেলে মানসিক প্রতিবন্ধী ওই নারী ত্রাণ নিতে দাসকান্দি বাজারে গেলে সেখানে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয়। শুক্রবার সকালে ত্রাণ দলের প্রধান আলী নুরসহ পাঁচজনকে দাসকান্দি বাজারে ডেকে আনা হলে তারা অপরাধের কথা স্বীকার করে। এরপর অভিযুক্তদের একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয় এবং পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ তাদের হেফাজতে নেয়।



শেয়ার করুন

0 coment rios: