শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এ নিয়োগ বিজ্ঞপ্তি- ২০২৪

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ব্রাহ্মণবাড়িয়া  এর নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

বিস্তারিত:
পদের নাম: বেঞ্চ সহকারী
পদের সংখ্যা: ০১ (এক) টি
বেতন স্কেল: টাঃ ৯,৭০০-২৩,৪৯০/-
বয়স:১৮-৩০
শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক/সমমান
আবেদনের শেষ তারিখ: ২৬/০৯/২০১৪ খ্রি.

আবেদনপত্র প্রেরণের শর্তাবলী :-
(১) প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় হতে প্রকাশিত নির্ধারিত আবেদন ফরমে বর্ণিত তথ্যাদি স্বহস্তে পূরণপূর্বক তারিখ ও প্রার্থীর পূর্ণ নাম সম্বলিত স্বাক্ষরসহ অগামী ২৬/০৯/২০১৪ খ্রি তারিখ বিকাল ০৫.০০ ঘটিকার মধ্যে সভাপতি, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ১ম আদালত, ব্রাহ্মণবাড়িয়া বরাবর ডাকযোগে/কুরিয়ার সার্ভিস যোগে দরখাস্ত পৌঁছাতে হবে। উক্ত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।
(২) ফরমটি www.mopa.gov.bd/uploads/2015/archive/forms/admin-2015-01 ঠিকানা হতে ডাউনলোড করা যাবে।
(২) ২৬/০৯/২০২৪ খ্রি. তারিখ প্রার্থীর বয়স ১৮-৩০ বৎসর হতে হবে। তবে প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পরিবার কোটায় হলে তার বয়স ৩২ (বত্রিশ) বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। (এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্র দাখিল করতে হবে।) বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ নয়।
(৩) শূন্যপদ পূরণে কোটা সম্পর্কিত প্রচলিত সরকারী নীতিমালা যথাযথভাবে অনুসরণ করা হবে, কোন নির্দিষ্ট কোটায় আবেদনকারীকে সংশ্লিষ্ট কোটার অধিকারী মর্মে প্রমাণপত্র দাখিল করতে হবে এবং আবেদনপত্র ও খামের উপর কোন কোটায় আবেদন করা হয়েছে, তা সুনির্দিষ্টভাবে উল্লেখ করতে হবে। কোটা দাবী করে দাখিলী আবেদনপত্র ও খামে সুনির্দিষ্টভাবে কোটা উল্লেখ না করা হলে উক্ত আবেদন
(8) সরাসরি বাতিল বলে গণ্য হবে। দরখাস্তের সহিত নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে:-
(ক) প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক (নাম, পদবী সম্বলিত সীলসহ) সত্যায়িত সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি রঙ্গিন ছবি।
(খ) সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার প্রমাণ স্বরূপ সনদপত্রসমূহের প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক (নাম, পদবী সম্বলিত সীলসহ) সত্যায়িত ফটোকপি।
(গ) মুক্তিযোদ্ধার সন্তানগণকে আবেদনপত্রের সাথে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সর্বশেষ প্রজ্ঞাপন অনুযায়ী হালনাগাদ সনদপত্রের সত্যায়িত কপি।
(ঘ) স্থানীয় ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশনের মেয়র/কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র এবং জন্ম সনদপত্র,
(ঙ) জাতীয় পরিচয়পত্রের ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত কপি দাখিল করতে হবে। (চ) পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা ট্রেজারী চালানের মাধ্যমে ১-২১৪১-০০০০-২০৩১ খাতে জমা প্রদানপূর্বক এর মূলকপি সংযুক্ত করতে হবে।
(৫) চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিদের মধ্যে অবশ্যই আবেদনপত্র পৌছাতে হবে।
(৬) সঠিকভাবে আবেদনকারীদের বরাবরে লিখিত পরীক্ষার প্রবেশপত্র প্রেরদের জন্য আবেদনকারীর নাম ও পত্র যোগাযোগের ঠিকানা (বর্তমান ঠিকানা) লিখিত এবং ২০ (বিশ) টাকার ডাক টিকিট সম্বলিত ১০- ৪.৫' মাপের একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে।
(৭)খামের উপর পদের নাম ও নিজ জেলা স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে।
৮) অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ বা বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। বাছাই অন্তে ত্রুটিপূর্ণ আবেদনকারীগণ বরাবর পরীক্ষার প্রবেশপত্র প্রেরণ করা হবে না।
(৯) লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত/মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না।
(১০ ) নিয়োগ পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য কোন ভ্রমণ ভাতা/ দৈনিক ভাতা প্রদান করা হবে না।
(১১) নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। (১২) এই নিয়োগ সংক্রান্তে কোন প্রকার তদবীর বা সুপরিশ প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।
(১৩) আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার পূর্ণ ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বিজ্ঞপ্তিটি ডাউনলোড করুন এখানে

বিজ্ঞপ্তি



শেয়ার করুন

0 coment rios: